চিনি ছাড়া রং চা নিয়মিত খেলে কি মেদ-ভূড়ি কমে? - ScienceBee প্রশ্নোত্তর

বিজ্ঞান ও প্রযুক্তির প্রশ্নোত্তর দুনিয়ায় আপনাকে স্বাগতম! প্রশ্ন-উত্তর দিয়ে জিতে নিন পুরস্কার, বিস্তারিত এখানে দেখুন।

+2 টি ভোট
799 বার দেখা হয়েছে
"লাইফ" বিভাগে করেছেন (1,310 পয়েন্ট)

2 উত্তর

0 টি ভোট
করেছেন (7,700 পয়েন্ট)
আপনি সারাদিন কি কি খাবার খান এবং কি পরিমান খাবার খান তার সাথে র-চা চিনি দিয়ে কিংবা চিনি ছাড়া খাবার কোন সম্পর্ক নেই।
0 টি ভোট
করেছেন (28,740 পয়েন্ট)
এক কাপ চায়ে আমি তোমাকে চাই... না কোনও মানুষকে চাওয়া নয়। যদি বলি এক কাপ চায়ে আমি রোগা হতে চাই, পেটের অতিরিক্ত মেদ ঝরাতে চাই। শুনলে যে কেউ বলবেন পাগল হয়ে গেছি। কিন্তু এটাই সত্যি। এক কাপ চা আপনাকে রাখতে পারে স্লিম অ্যান্ড ট্রিম। কমাবে ওজন, এমনকি পেটের মেদও!

 

ক্রমশ বেড়ে চলেছে মধ্যপ্রদেশ, সেইসঙ্গে ওজনে লাগাম টানা যাচ্ছে না। অগোছালো জীবনযাত্রার কারণে আমাদের বেশিরভাগের অবস্থা এমনটাই। দীর্ঘক্ষণ এক জায়গায় বসে থাকা, শরীরচর্চা না করা, অনিয়মিত খাওয়া, বাইরের খাবার বেশি খেয়ে ফেলার দরুন সবারই ওজন বাড়ছে দ্রুত। একটু সময় করে জিম বা এক্সারসাইজ করছেন অনেকে কিন্তু মনের মতো ফল মিলছে না৷ ব্যস্ত জীবনে শরীরচর্চা বা জিমের মতো কড়া নিয়ম ফলো করার সময় অনেকেরই থাকে না৷ তাই ওজন ঝরানোর স্বপ্ন থেকেই যায়। তবে ওজন ঝরাতে আর চিন্তার দরকার নেই, শুধু খান চা। প্রতিদিনের ব্যস্ততার মাঝে শরীরের এক্সট্রা কয়েক কিলো ঝরাতে চা পান করুন! কী কী চা খাবেন, দেখে নিন এই আর্টিকেলে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

+4 টি ভোট
1 উত্তর 421 বার দেখা হয়েছে
28 এপ্রিল 2021 "বিবিধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahad Alamgir Dhruba (24,280 পয়েন্ট)
+14 টি ভোট
3 টি উত্তর 3,921 বার দেখা হয়েছে
+8 টি ভোট
5 টি উত্তর 610 বার দেখা হয়েছে
+15 টি ভোট
8 টি উত্তর 4,078 বার দেখা হয়েছে
04 নভেম্বর 2020 "লাইফ" বিভাগে জিজ্ঞাসা করেছেন বিজ্ঞানের পোকা ৪ (15,710 পয়েন্ট)
+2 টি ভোট
2 টি উত্তর 774 বার দেখা হয়েছে

10,750 টি প্রশ্ন

18,403 টি উত্তর

4,731 টি মন্তব্য

244,103 জন সদস্য

49 জন অনলাইনে রয়েছে
0 জন সদস্য এবং 49 জন গেস্ট অনলাইনে
  1. MIS

    1380 পয়েন্ট

  2. shuvosheikh

    330 পয়েন্ট

  3. তানভীর রহমান ইমন

    160 পয়েন্ট

  4. unfortunately

    120 পয়েন্ট

  5. Muhammad_Alif

    120 পয়েন্ট

বাংলাদেশের সবচেয়ে বড় উন্মুক্ত বিজ্ঞান প্রশ্নোত্তর সাইট সায়েন্স বী QnA তে আপনাকে স্বাগতম। এখানে যে কেউ প্রশ্ন, উত্তর দিতে পারে। উত্তর গ্রহণের ক্ষেত্রে অবশ্যই একাধিক সোর্স যাচাই করে নিবেন। অনেকগুলো, প্রায় ২০০+ এর উপর অনুত্তরিত প্রশ্ন থাকায় নতুন প্রশ্ন না করার এবং অনুত্তরিত প্রশ্ন গুলোর উত্তর দেওয়ার আহ্বান জানাচ্ছি। প্রতিটি উত্তরের জন্য ৪০ পয়েন্ট, যে সবচেয়ে বেশি উত্তর দিবে সে ২০০ পয়েন্ট বোনাস পাবে।


Science-bee-qna

সর্বাপেক্ষা জনপ্রিয় ট্যাগসমূহ

মানুষ পানি ঘুম পদার্থ - জীববিজ্ঞান এইচএসসি-উদ্ভিদবিজ্ঞান এইচএসসি-প্রাণীবিজ্ঞান পৃথিবী চোখ রোগ রাসায়নিক শরীর রক্ত আলো #ask মোবাইল ক্ষতি চুল কী চিকিৎসা পদার্থবিজ্ঞান সূর্য #science প্রযুক্তি স্বাস্থ্য প্রাণী বৈজ্ঞানিক মাথা গণিত মহাকাশ পার্থক্য এইচএসসি-আইসিটি #biology বিজ্ঞান খাওয়া গরম শীতকাল #জানতে কেন ডিম চাঁদ বৃষ্টি কারণ কাজ বিদ্যুৎ রাত রং উপকারিতা শক্তি লাল আগুন সাপ মনোবিজ্ঞান গাছ খাবার সাদা আবিষ্কার দুধ উপায় হাত মশা মাছ ঠাণ্ডা মস্তিষ্ক শব্দ ব্যাথা ভয় বাতাস স্বপ্ন তাপমাত্রা গ্রহ রসায়ন উদ্ভিদ কালো পা কি বিস্তারিত রঙ মন পাখি গ্যাস সমস্যা মেয়ে বৈশিষ্ট্য হলুদ বাচ্চা সময় ব্যথা মৃত্যু চার্জ অক্সিজেন ভাইরাস আকাশ গতি দাঁত আম হরমোন বাংলাদেশ বিড়াল
...